অভিযোগ ব্যবস্থাপনা পদ্ধতি (GRS):
সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করবেন। তিনি সমাধান দিতে ব্যর্থ হলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করবেন।
ক্র: নং |
কখন যোগাযোগ করবেন |
কার সাথে যোগাযোগ করবেন |
যোগাযোগের ঠিকানা |
নিষ্পত্তির সময়সীমা |
|
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে ব্যর্থ হলে |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক) |
বিভাগীয় কর্মকর্তা কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগ, গুলশান ফোন: ০২২২২২৯৯৬৭৯ ই-মেইলঃ cev.gulshan.div@gmail.com |
১০ (দশ) কার্যদিবস
|
|
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে |
আপিল কর্মকর্তা |
অতিরিক্ত কমিশনার কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (উত্তর) বাড়ী-২১, রোড-২৭, সেক্টর-৭, উত্তরা, ঢাকা ফোন: ০২৪৮৯৫৮১১৭ ই-মেইলঃ commdkn@gmail.com |
১৫ (পনের) কার্যদিবস
|
|
আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে |
মন্ত্রীপরিষদ বিভাগের অভিযোগ ব্যবস্থাপনা সেল |
|
৬০ (ষাট) কার্যদিবস
|
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস